শিক্ষা জীবন শেষ করলেন বিদ্যা সিনহা মিম,

দেশের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম এখন গ্র্যাজুয়েট। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয় সাউথইস্ট থেকে বাংলা সাহিত্যে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেছেন। বিশ্ববিদ্যাল থেকে ‘আমার প্রাণের প্রিয়া’ ছবি এ নায়িকা অফিশিয়ালি গ্রাজুয়েশন সনদ গ্রহণ করেছেন। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার ২১ জুলাই দুপুরে রাজধানীর বসুন্ধরা কনভেনশন হলে সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের সপ্তম কনভোকেশন অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত থেকে শিক্ষামন্ত্রী ডা: দীপু মনির কাছ থেকে মিম তার শিক্ষা জীবন সমাপ্তির সনদ গ্রহণ করেছে।

এদিকে শিক্ষা জীবনের ইতি টানায় ভীষণ উচ্ছ্বাস প্রকাশ করেন মিম। নিজের ফ্যান পেজে লেখেন, আমার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি দিন আজকে। শিক্ষাজীবন অফিশিয়ালি শেষ হওয়ার দিন আজ। আমার কনভোকেশনের দিন। সাউথইস্ট বিশ্ববিদ্যালয় থেকে বাংলা সাহিত্যে অনার্স ও মাস্টার্স শেষ করি আমি। কনভোকেশনের এই অনুষ্ঠান ২০২০ সালে হওয়ার কথা ছিল। কিন্তু করোনা মহামারীর ফলাফল আমরা সবাই জানি।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে মিম লেখেন, সাউথইস্ট ইউনিভার্সিটিকে ধন্যবাদ জানাই এরকম আয়োজনের জন্য। ধন্যবাদ আমার প্রতিটি শিক্ষককে, যারা পড়াশোনা শেষ করতে আমাকে সাহায্য করেছেন। মিডিয়াতে কাজ করে একই সাথে পড়াশোনা চালিয়ে যাওয়ার ব্যাপারটা খুব একটা সহজ নয়। ধন্যবাদ জানাই আমার সহপাঠীদের যারা পড়াশোনা বিষয়ক যেকোনো বিষয় মিস করলেও পরবর্তীতে আমাকে সাহায্য করেছে। এতে আমার পড়াশোনার পথ সহজতর হয়।

চলতি বছরের শুরুতে বিয়ে করেন মিম। পরে ইউনিসেফের শুভেচ্ছাদূত হয়েছেন। সদ্য ঈদে তার অভিনীত ‘পরাণ’ দর্শকরা গ্রহণ করেছে। সবমিলিয়ে ২০২২ সালটা আশীবার্দ হিসেবে দেখছেন মিম। তিনি বলেন, এ বছর জীবনের সব প্রাপ্তি মিলিয়ে আমি খুবই খুশি। ২০২২ আমার জন্য খুবই ভালো যাচ্ছে। ধন্যবাদ জানাই সৃষ্টিকর্তাকে। ধন্যবাদ জানাই আমার মা-বাবাকে। সবাই আমার জন্য দোয়া করবেন। সবার জন্য ভালোবাসা

Leave a Reply

Your email address will not be published.